• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে জয়িতা সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে র‌্যালি, আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো: রফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ পৌর মেয়র মো: জুয়েল আহমেদ, অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, প্রভাষিকা শর্মিলা সিনহা, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, দি এশিয়ান এইজ কমলগঞ্জ প্রতিনিধি মো: মোনায়েম খান, সংবর্ধিত ফাজতম্বী সিনহা ও রিমা বেগম।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মধুছন্দা দাস। অনুষ্ঠানে সফল জননী নারী ও অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারীকে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ