• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে পাশবিক নির্যাতনের প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে কামুদপুর পল্লী সমাজ এর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলার আলীনগর ইউনিয়নের কামদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে মানববন্ধন পালনকালে উপস্থিত ছিলেন পল্লী সমাজ এর সভাপতি আম্বিয়া বেগম, সাধারন সম্পাদক আফিয়া বেগম, স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী, ব্র্যাক মানবাধিকার ও সামাজিক কর্মসূচির সমন্বয়ক লাকী রায়, সিইপি দুলাল দেব, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহসভাপতি মো: আখলিছ মিয়া, অভিভাবক সদস্য মো: সালাউদ্দিন সহ পল্লী সমাজের নারী সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাতে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর কাঁঠালকান্দি গ্রামে আফাজুল মিয়া তার দ্বিতীয় মেয়েকে ধর্ষণ করে। বুধবার কমলগঞ্জ থানা পুলিশ সন্ধ্যায় পিতা আফাজুল মিয়াকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ