#  শায়েস্তাগঞ্জে ইয়াবা-মদসহ আটক ২ #  মাধবপুরে সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই #  হবিগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল #  সিলেটে বোমাসদৃশ্য বস্তুটি ‘গ্রাইন্ডিং মেশিন’ #  নবীগঞ্জে পৌর মেয়র দম্পতিসহ ৫ জনের করোনা শনাক্ত #  হবিগঞ্জে প্রতারক আফজালের জামিন নামঞ্জুর #  চুনারুঘাটে মাদক ব্যবসায়ী বাঘা লিটনসহ আটক ২ #  নবীগঞ্জে ১৪ ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার #  লাখাইয়ে ঝুঁকিপূর্ণ আনন্দ ভ্রমন না করার নির্দেশ #  দেশে করোনায় আরো ৩৯ জনের মৃত্যু #  মাধবপুরে করোনা আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু #  চুনারুঘাটে শেখ কামালের জন্মদিনে মিলাদ মাহফিল #  কমলগঞ্জে এক ব্যবসায়ীর মালামাল উদ্ধার করলো পুলিশ #  বাহুবলে ডাকাতি মামলার আসামী গ্রেফতার #  শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল আরোহী নিহত

স্বর্ণ জিতে কেঁদে ফেললেন সোমা

ক্রীড়া ডেস্ক: ১৩তম সাউথ এশিয়ান (এসএ) গেমসে দেশের বাইরে একের পর এক সাফল্যকে ছুঁয়ে যাচ্ছে বাংলাদেশ। এরই মধ্যে আর্চারির ১০ ইভেন্টের প্রত্যেকটিতে স্বর্ণ জিতে নিয়েছে বাংলাদেশ।

সোমবারও আর্চারি নারী কমপাউন্ডের ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণ জেতেন সোমা বিশ্বাস। বিদেশের মাটিতে তার এ সাফল্য দেশের প্রতি আরও মমত্ব বাড়িয়েছে।

আর তাইতো এমন জয়ে বিদেশের মাটিতে কেঁদে ফেললেন সোমা।

জয়ের পর গণমাধ্যমকে অনুভূতি জানাচ্ছিলেন আর্চার সোমা বিশ্বাস তখনও তার চোখ দুটো ছলছল করছিল। তার এ জয়ের পেছনে যাদের ভূমিকা রয়েছে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

এ সময় তিনি বলেন, ‘আমি কখনও ভাবিনি এ পর্যন্ত আসব। আমার টিম, কোচ তাদের সাপোর্টে আমি এ পর্যন্ত আসছি। তাদের  সহযোগিতা ছাড়া এ পর্যন্ত আমি কখনও আসতে পারতাম না। ’