1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আইপিএলের সেরা একাদশে মুস্তাফিজ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আইপিএলের সেরা একাদশে মুস্তাফিজ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৪ মে, ২০১৬

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর শেষ হতে এখনো অনেক ম্যাচ বাকি। তবে এরই মধ্যে কে সেরা, তা নিয়ে ক্রিকেট অঙ্গনে মাথাব্যথার শেষ নেই।

আইপিএলের অর্ধেক খেলা শেষ না হতেই টুর্নামেন্টের একটি সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট (cricket.com.au)। পারফরম্যান্সের ভিত্তিতে করা স্যামুয়েল ফেরিসের ওই একাদশে  স্থান পেয়েছেন ‘কাটার মাস্টার’ খ্যাত বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান।

ফেরিসের একাদশে সবার প্রথমে রয়েছে অস্ট্রেলীয় ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের নাম। যিনি এবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে মুস্তাফিজের সতীর্থ হিসেবে খেলছেন । তালিকায় এরপর পর্যায়ক্রমে আছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরাট কোহলি, মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা, বেঙ্গালুরুর এবি ডি ভিলিয়ার্স, কলকাতা নাইট রাইডার্সের গৌতম গম্ভীর, দিল্লি ডেয়ারডেভিলসের কুইন্টন ডি কক, দিল্লি ডেয়ারডেভিলসের ক্রিস মরিস, কিংস ইলেভেন পাঞ্জাবের মোহিত শর্মা, মুম্বাই ইন্ডিয়ান্সের মিচেল ম্যাকক্লেনাঘান, দিল্লি ডেয়ারডেভিলসের অমিত মিশ্র ও সানরাইজার্স হায়দরাবাদের মুস্তাফিজুর রহমান।

এ প্রসঙ্গে ক্রিকেট বিশেষজ্ঞ ফেরিস বলেন, ‘মুস্তাফিজ এখন পুরোপুরি আইপিএল তারকা। এই বাঁহাতি পেসারের হাতে রয়েছে সব ধরনের অস্ত্র। যেমন, কাটার, ইয়র্কার, স্লোয়ার, বাউন্সার। সানরাইজার্স হায়দরাবাদে সে ‘ফিজ’ নামেই পরিচিত।

ফেরিস বলেন, শুধুমাত্র ভাষাগত সমস্যার কারণে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে তার যোগাযোগে একটু সমস্যা হচ্ছিল। কিন্তু তার বলে বিশ্বসেরা ব্যাটসম্যানরাই সমস্যায় পড়েছেন। পাঞ্জাবের বিপক্ষে মাত্র ৯ রান দিয়ে সে দুটি উইকেট তুলে নিয়েছিল।

‘তার প্রথম ১৫ বলে ব্যাটসম্যানরা মাত্র এক রান তুলে নিতে সক্ষম হয়। আর পুরো ৪ ওভার বল করলেও ব্যাটসম্যানরা তাকে বাউন্ডারি হাঁকাতে পারেনি। ২০ বছরের এই তরুন পেসার সত্যিই অনন্য।’

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x