• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগরে ফাঁদ পাতানো খাঁচায় আটকা পড়লো মেছোবাঘ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে খাঁচায় আটকা পড়েছে মেছোবাঘ।

মঙ্গলবার (১২ নভেম্বর) উপজেলার তাজপুর ইউনিয়নের হস্তিদুর গ্রামের হাজী আজির উদ্দিন মেম্বারের বাড়িতে ফাঁদ পাতানো খাচায় ধরা পড়ে এ বাঘটি।

জানা যায়, কয়েক দিন পূর্বে হাজী আজির উদ্দিন মেম্বারের বসত বাড়িতে ধারণ করা সিসি ক্যামেরায় দেখা যায় রাতে বাঘটি আসা যাওয়া করছে। ক্যামেরায় দেখার পর বাঘটি আটকের জন্য পাতানো হয় ফাঁদ। মঙ্গলবার সকালে দেখা যায় বাঘটি খাঁচায় আটকা পড়ে। বিষয়টি বালাগঞ্জ উপজেলা বন বিভাগকে জানালে তারা মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বাঘটিকে উদ্ধার করে সিলেট খাদিমনগর বন বিভাগের কাছে হস্তান্তর করেন।

এব্যাপারে হাজি আজির উদ্দিন মেম্বার বলেন, বাঘটির আসার আলামত অনেকে পান। আমার বাড়িতে ধারণ করা সিসি ক্যামেরায়ও দেখা যায়। বাঘটি আটকের জন্য আমরা ফাঁদ পেতে রাখি। অবশেষে মঙ্গলবার সকালে উঠে দেখি আটকা পড়েছে বাঘটি।

এব্যাপারে বালাগঞ্জ উপজেলা বন বিভাগের ওয়াচার মুহিব লাল রায় বলেন, আমরা খবর পেয়ে বাঘটি উদ্ধার করে সিলেট বন বিভাগের কাছে হস্তান্তর করেছি। বাঘটি জঙ্গলে ছেড়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ