• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুনামগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:
যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

রোববার সাড়ে ১১টার দিকে জেলা যুবদলের উদ্যোগে শহরের পুরাতন বাসস্টেশন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের ট্রাফিক পয়েন্টের দিকে যেতে চাইলে পুলিশ বাধাঁর মুখে পড়ে।

পরে জামাই পাড়া সড়কের সম্মুখে প্রতিবাদ সমাবেশ করে তারা।

সুনামগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ কয়েছ’র সভাপতিত্বে ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজুর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি আমিনুর রশিদ, আমানুল হক রাসেল, শামসুদ্দোহা, অ্যাডভোকেট নাজিম কয়েস, অলিউর রহমান অলি, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, মমিনুল হক কালারচাঁন প্রমুখ।

এ সময় সমাবেশে বক্তারা বলেন, এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদেরকে শপথ নিতে হবে, এই দেশে গণতন্ত্র ফিরিয়ে না আনা পর্যন্ত, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা পর্যন্ত আমরা রাজপথে থাকব। আজকে প্রতিষ্ঠাবাষির্কীর দিনে আমাদের কেক কেটে আনন্দ করার কিন্তু আমরা বর্তমানে রাজপথে আন্দোলন করছি। আর আমাদের শান্তি পূর্ণ আন্দোলনে পুলিশ বাধা দিচ্ছে। এই স্বৈরাচারী সরকারের পতন ঘটানো না গেলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে না। অচিরেই যুব আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ