• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট মহানগর বিএনপি’র সভা আজ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সিলেট: ২৪ সেপ্টেম্বর মঙ্গলবারের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে সভা আহ্বান করেছে সিলেট মহানগর বিএনপি। উক্ত সভা আজ বুধবার বিকেল সাড়ে ৩টায় নগরীর হোটেল হলিসাইডে অনুষ্ঠিত হবে। এতে সিলেট মহানগর বিএনপির কার্যনির্বাহী সদস্য, ২৭ টি ওয়ার্ড বিএনপি ও মহানগর আওতাধীন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী।

মঙ্গলবার রাতে মহানগর দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারাপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানের সাজা, মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে জাতীয় নির্বাচনের দাবীতে ২৪ সেপ্টেম্বর সিলেটে বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কেন্দ্রীয় জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সমাবেশ সফলের লক্ষ্যে বুধবার অনুষ্ঠিতব্য সভায় মহানগর কার্যনির্বিহী সদস্য, ২৭ ওয়ার্ড বিএনপি এবং মহানগর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ