• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ছাত্রলীগের নেতৃত্বে নাহিয়ান ও লেখক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

করাঙ্গীনিউজ ডেস্ক: ছাত্রলীগের নেতৃত্বে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের প্রথম সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দায়িত্ব পালন করবেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে ছাত্রলীগের নেতৃত্বের বিষয়টি আলোচনায় উঠলে সংগঠনের অভিভাবক ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিদ্ধান্ত দেন। বৈঠক সংশ্লিষ্ট সূত্র  এ তথ্য জানিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী আল নাহিয়ান খান জয় ছাত্রলীগের প্রথম সহ-সভাপতি হওয়ার আগে আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তার আগে তিনি শহীদ সার্জেট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বরিশালের সন্তান নাহিয়ান খান জয়ের দাদা মোশাররফ হোসেন খান ছিলেন মুক্তিযোদ্ধা। তার বাবা আবদুল আলীম খান বিশিষ্ট সমাজ সেবক হিসেবে বরিশাল বিভাগে সুপরিচিত। আশির দশকে ঢাকার বৃহত্তর বরিশাল ছাত্রসমিতির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ছিলেন ছাত্রলীগের সাবেক নেতা আবদুল আলীম।

অন্যদিকে যশোরের মনিরামপুরের সন্তান লেখক ভট্টাচার্যও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি সংগঠনের প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হওয়ার আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ