• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
 ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :
সিলেট-২( বিশ্বনাথ-ওসমানীনগর) মামলা হামলা আর নির্যাতন থেকে রক্ষা পেতে বিএনপি সমর্থকসহ সাধারণ জনগণ আমার লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করছেন জাতীয় প্রার্টির মনোনিত প্রার্থী সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী।
গতকাল শনিবার সন্ধ্যায় ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
ইয়াহইয়া বলেন, বিএনপি নেতাকর্মীরা মামলা-হামলায় জর্জরিত। কিন্তু আমি এমপি থাকাবস্থায় তারা নিরাপদে ছিল। বর্তমান এমপি মোকাব্বির খাঁনের কাছে তারা নিরাপদ আছে। তাই বিএনপির কর্মী সমর্থকরা অল্টারনেটিভ হিসেবে আমাকে ভোট দিতে পারে বলে বিশ্বাস রয়েছে।
তিনি বলেন,২০১৮ সালে জাতীয় পার্টি মহাজোটে ছিল। কিন্ত সারা দেশে মহাজোট থাকলেও সিলেট-২ আসনে মহাজোট হয়নি। ২০১৪ সালে মহাজোটের প্রার্থী হয়ে নির্বাচিত হওয়ার পর এলাকার শিক্ষা, স্বাস্থ্য, নদী ভাঙ্গনরোধ ও যোগাযোগ ব্যবস্থার অনেক উন্নয়ন করেছি। জনকল্যাণকর নিজের পরিকল্পিত অনেক প্রকল্প বাস্তবায়ন হয়নি। জনকল্যাণমূখি সেই অসমাপ্ত কাজগুলোসম্পন্ন করতে তাকে ভোট দিয়ে জয়ী করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ