• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে বিএনপির রোডমার্চের পথসভায় গয়েশ্বর রায়

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

 করাঙ্গীনিউজ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাংলাদেশের মালিক জনগন। সেই মালিকানা আমরা ফেরত দিতে চাই। ক্ষমতায় আসার জন্য আমরা আন্দোলন করছিনা। জনগণের অধিকার আর মানুষের ভোটাধিকার ফেরাতে আমরা রাজপথে নেমেছি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রোড মার্চটি সিলেট যাওয়ার পথে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পথসভায় এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, সাধারণ মানুষ দ্রব্যমূল্যসহ নানাবিধ কারণে অতিষ্ঠ হয়ে আওয়ামী লীগ সরকারের পতনে বিএনপি’র সাথে ঐক্যবদ্ধ হয়েছে। বিএনপি জনগণের দাবি আদায়ের জন্য রাজপথে নেমেছে এবং থাকবে।

তিনি আরো বলেন, শোষণের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে এবং দেশে আইনের শাসন প্রতিষ্টিত করতে হবে। প্রতিষ্টিত করতে হবে সাংবিধানিক অধিকার। গণতন্ত্রকে পুরুদ্ধার করার জন্য আমরা যুদ্ধে নেমেছি। এতে আমাদেরই জয় হবে।

জেলা বিএনপির আহবায়ক আবুল হাসিমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় বিএনপির সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার শিপার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব উন-নবী সোহেল খান, খায়রুল কবির খোকন, বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হোসেন জীবন, জেলা, উপজেলা ও পৌর বিএনপি অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন প্রমুখ।

বক্তারা বিএনপির এক দফা দাবী তুলে ধরেন এবং কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছের মুক্তি দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ