1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ জুলাই, ২০২২
নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে  বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয়ের ৫২ তম জন্মদিন পালিত হয়েছে।
আজ বুধবার সকালে  এ উপলক্ষে উপজেলা  সেচ্ছাসেবক লীগের উদ্যোগে উপজেলা সদরে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয় । পরে  উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক নির্মল চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য  রাখেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি । উপজেলা  সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন  উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ  , সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত ) বাহার উদ্দিন চৌধুরী,সিনিয়র সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জিতু মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  রুবিনা আক্তার, উপজেলা যুবলীগের আহবায়ক রায়হান আলী ভূইঁয়া প্রমূখ । সভার শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x