1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
গোলাপগঞ্জে ভোটকেন্দ্রে সাংবাদিকের ক্যামেরা ছিনতাই - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গোলাপগঞ্জে ভোটকেন্দ্রে সাংবাদিকের ক্যামেরা ছিনতাই

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ:
সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউ‌নিয়‌নের ৯ নম্বর ওয়ার্ডের ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় ভোটকেন্দ্রে পর্যবেক্ষণে থাকা মাছরাঙা টেলিভিশন ও এন‌টি‌ভির সাংবাদিকদের ক্যা‌মেরা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে।

লাঞ্ছিত হওয়া সাংবাদিকরা জানান, ভাদেশ্বর ইউ‌নিয়‌নের নৌকার প্রার্থী সেলিম উদ্দিনের সমর্থকরা বিকেল সাড়ে ৩টার দিকে ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দিচ্ছেন খবর পেয়ে পর্যবেক্ষণে থাকা কয়েকজন সাংবাদিক সেখানে ছুটে যান। এসময় মাছরাঙা টেলিভিশনের ক্যামেরাপার্সন ও এন‌টি‌ভির ক্যামেরাপার্সনের ক্যামেরা ছিনিয়ে নেন জালভোট প্রদানকারীরা।

এছাড়াও শারীরিকভাবে সাংবাদিকদের লাঞ্ছিত করেন তারা। ঘটনার পরপর স্থানীয় প্রশাসনের সহায়তায় দুটি ক্যামেরা উদ্ধার করা হয়।

এ বিষয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গোলাম কবির জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এরপর পর ছিনিয়ে নেওয়া ক্যামেরা উদ্ধার করে সাংবাদিকদের দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ