1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অসুস্থ শরীরেও সেবা অব্যাহত রেখেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অসুস্থ শরীরেও সেবা অব্যাহত রেখেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: ভোলার লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান। তিনি গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) বাসার সিঁড়ি দিয়ে নামতে গিয়ে পায়ে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। এরপর চিকিৎসার জন্য তাকে ডাক্তারের কাছে নিলে বাম পায়ে ফ্র্যাকচারের কারণে প্লাস্টার করানো হয়।

পরে অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানকে ১৪ দিন বেড রেস্টে থাকার পরামর্শ দেন চিকিৎসক। তবে অসুস্থ শরীর নিয়েও তিনি নিয়মিত অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন লালমোহন সার্কেল অফিসে বিভিন্ন ধরনের সেবা নিতে তার কাছে অর্ধশতাধিক মানুষ আসেন।

রোববার সন্ধ্যায় গিয়েও অসুস্থ শরীরে মানুষের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলতে দেখা গেছে দায়িত্ববান পুলিশ কর্মকর্তা মো. রাসেলুর রহমানকে।

ডাক্তারের পরামর্শের পরেও অসুস্থ শরীরে অফিসের কার্যক্রম পরিচালনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, অসুস্থতার কারণে ডাক্তার ১৪ দিন সম্পূর্ণ রেস্টে থাকতে বলেছে। তবে তা পারছি না। লালমোহন ও বোরহানউদ্দিন দুই উপজেলার দূ-দূরান্ত থেকে অনেক মানুষ আসছে তাদের সমস্যা নিয়ে। তাদের দুর্ভোগ লাঘবে মানবিক দিক বিবেচনা করে নিজে অসুস্থ হওয়ার পরেও অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। কেউ যাতে আমার কারণে ভোগান্তির শিকার না হয় সবসময় সে চেষ্টাই করে যাচ্ছি।

উল্লেখ্য, তিনি হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বাহুবল নবীগঞ্জের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছিলেন। বাহুবল সার্কেলে দায়িত্ব থাকালীন সময়ে তিনি দুর্নীতিবাজ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি চালু করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ