1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হামলায় নারীর মৃত্যু : আটক ৪ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে প্রতিপক্ষের হামলায় নারীর মৃত্যু : আটক ৪

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

পিন্টু দেবনাথ, মৌলভীবাজার: তুচ্ছ ঘটনায় প্রতিবেশিদের অতর্কিত হামলায় শ্রীমঙ্গল উপজেলার ৮ নং কালীঘাট ইউনিয়নের অন্তর্গত ভাড়াউড়া চা বাগানের বালিশিরা ভ্যালীর সভাপতি ও শ্রমিক নেতা বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বিজয় হাজরার ছেলে সাধন হাজরা (৩০) ও ছেলের বউ সাথী হাজরা (২৫)। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার ভাড়াউড়া চা বাগানে বিজয় হাজরার পরিবারের সাথে একই এলাকার প্রতিবেশি লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুরদের সাথে রাস্তায় গোবর ফেলাকে কেন্দ্র করে উত্তপ্ত বাক্যে বিনিময় হয়। সর্বশেষ (বুধবার) ৪ টার দিকে লাল বাহাদুর মদ্যপ অবস্থায় বাড়ির সামনে দাঁড়িয়ে বিজয় হাজরার পরিবারের সদস্যদের অশ্লীল ভাষায় গালাগালি শুরু করলে একপর্যায়ে লাল বাহাদুরের পরিবার দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে বিজয় হাজরার স্ত্রী, ছেলে ও ছেলের স্ত্রী গরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয় প্রতিবেশিদের সহযোগিতায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে বিজয় হাজরার স্ত্রীর অবস্থা অবনতি হলে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে হাসপাতালের কেয়ার ইউনিট (সিসিইউ) তে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৪ আগস্ট) রাত ১০ টার দিকে রুপবতী হাজরা মারা যান।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে (মামলা নং ৫) এবং মামলায় এজাহার ভুক্ত ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয় লাল বাহাদুর হাজরা ( ৩৭ ) ( পিতা মৃত হিরালাল হাজরা ) বিকাশ হাজরা ( পিতা মৃত সুধাম হাজরা ) (২৩) রিপন হাজরা ( ১৯ ) ( পিতা মৃত সুধাম হাজরা ) ও ধনেশ্বরী হাজরা ওরফে একা হাজরা ( ৪৫ ) ( স্বামী মৃত সুধাম হাজরা ) বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ