• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

শেখ সিরাজুল ইসলাম, অতিথি লেখক: ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বক্সনগর পঞ্চায়েত সমিতির হলঘরে।

রবিবার সকাল ১১ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত সম্মেলনে জেলার ৪৩ জন কর্মরত সাংবাদিক ও সংবাদকর্মী অংশ গ্রহণ করেন।

সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের সর্বভারতীয় সম্পাদক প্রনব সরকার। সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন বিদায়ী কমিটির সহ সম্পাদক উদয়ন চৌধুরী। প্রতিবেদনের উপর ৪জন প্রতিনিধি গঠন মুলক আলোচনা করেন।

সম্মেলনে প্রনব সরকার ছাড়াও উপস্থিত ছিলেন সিপাহীজলা জেলা পরিষদের সভাধিপতি সুপ্রিয়া দাস দত্ত। বিশিষ্ট সমাজ সেবক দেবব্রত ভট্টাচার্য, বক্সনগর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সন্জয় সরকার,বক্সনগর পঞ্চায়েত সমিতির সদস্য নজরুল ইসলাম।

সম্মেলনের সভাপতি মণ্ডলীতে ছিলেন সাদেক মিয়া ও মাহাবুব আলম। সম্মেলন শেষে বিশালগর মহকুমা কমিটি ঘোষণা হয়। এতে সম্পাদক তাজুল ইসলাম ও সভাপতি মান্নান হক। সোনামুড়া মহকুমা কমিটির সম্পাদক টুটন চৌধুরী ও সভাপতি সন্জয় আচার্য।

এছাড়া সংগঠনের জেলার ১১জনের কমিটির নাম ঘোষণা করেন সর্বভারতীয় সম্পাদক প্রনব সরকার সিপাহিজলা জেলা সভাপতি সাদেক মিয়া ও সহ সভাপতি মমিনুলহক সম্পাদক উদয়ন চৌধুরী, সহ সম্পাদক এলিয়াজ হোসেন, কোষাধ্যক্ষ শতদল আর্চায।

মাহাবুব আলম ও প্রভাত ঘোষ এবং তাজুল ইসলাম কে জেলার উপদেষ্টা নিয়োগ করেন এবং সিপাহীজলা জেলা কমিটির জন্য বিকাশ ধর কে পর্যবেক্ষক নিয়োগ করে সম্মেলনের আনুষ্ঠানিক সমাপ্তি করেন। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন নব নির্বাচিত সহ সম্পাদক এলিয়াজ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ