1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিএনপির ৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিএনপির ৮৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেটঃ সিলেটে সরকারবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অভিযোগ এনে বিএনপির আটক আট নেতাকর্মীসহ ৮৪ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৩১ অক্টোবর) কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৮৪ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বলেন, সরকারবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার অভিযোগে দায়ের করা নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ আটজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে নগরীর চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিক্ষোভ-মিছিলের উদ্দেশ্যে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের ধাওয়া করে আট নেতাকর্মীকে আটক করে। আটকের পর তাদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করেন এসএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আটক অন্য নেতাকর্মীরা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব ফয়সল, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য মঈন উদ্দিন, কর্মী আল-মামুন, আকবর আলী ও সজীব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x