1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অনুমতি ছাড়াই সভা করবে সিলেট বিএনপি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অনুমতি ছাড়াই সভা করবে সিলেট বিএনপি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রদান অব্যাহত থাকলে অনুমতি ছাড়াই সভা করবে। সিলেট জেলা ও মহানগর বিএনপি এমনটি ঘোষণা দিয়েছে। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারান্তরীণ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচির অনুমতি বাতিল করেছে এসএমপি পুলিশ।

প্রতিবাদ সভাটি রোববার বিকাল ৩টায় রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সভার জন্য শনিবার এসএমপি কমিশনার থেকে অনুমতিও নেয়া হয়। কিন্তু দুই ঘণ্টা আগে এসএমপি কমিশনার এবং কোতোয়ালী থানার ওসির পক্ষ থেকে ওপরের নির্দেশ আছে বলে প্রতিবাদ সভা না করতে নিষেধ করা হয়।

এদিকে বিএনপির শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশের অনুমতি বাতিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। এ ধরনের অগণতান্ত্রিক আচরণ থেকে সরে আসার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান তারা। অন্যথায় প্রশাসনের অনুমতি ছাড়াই সভা-সমাবেশ করার হুশিয়ারী দিয়েছেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক বিবৃতি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x