• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

যমুনা গ্রুপ চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক 

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৩ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিনিধি: দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্ধ গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার বিকেলে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম খোকন ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম এর স্বাক্ষরিত এক শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন।

বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্ধরা নেতৃবৃন্দরা বলেন, বড় অসময় চলে গেলেন দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং মানুষের কর্মসংস্থান তৈরির বিশিষ্ট এই শিল্পোদোক্তা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তাঁর মৃত্যুতে দেশের শিল্পখাতসহ গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

এদিকে বাহুবল প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম ও ক্লাবের সকল সদস্যরা যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ