• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাধা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ : কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

 

রোববার (১৫ জুলাই( দুপুরে জেলা বিএনপির কার্যালয়ের সম্মুখ থেকে মিছিলটি বের হয়ে ট্রাফিক পয়েন্টের দিকে অগ্রসর হয়। কামারখালি এলাকায় নেতা-কর্মীরা মিছিল নিয়ে পৌঁছালে বাধা দেয় পুলিশ। বাধা পেয়ে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

 

এতে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ ফজলুল হক আছপিয়া ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।

 

বক্তারা বলেন, নির্বাচন ও রাজনীতি থেকে অপসারণের উদ্দেশ্যে সরকার মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। কারাগারে তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। অবিলম্বে তার ওপর দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্তি দিতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সেলিম উদ্দিন, ফারুক আহমদ, আবুল কালাম, আনিসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামসুজ্জামান জামান, সহ-সভাপতি ইকবাল হোসেন, রাসেল আহমদ, মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ