1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হরতালের প্রভাব নেই সিলেটে - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হরতালের প্রভাব নেই সিলেটে

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট: মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বহাল রাখার প্রতিবাদে দলটির ডাকা হরতালের প্রভাব লক্ষ্য করা যায়নি সিলেটে। ঢিলেঢালাভাবে শুরু হয়েছে জামায়াতের ডাকা হরতাল।

রোববার সকাল থেকে কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই হরতাল চলছে।

এর আগে, বৃহস্পতিবার (০৫ মে) এক বিবৃতিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান রোববার (০৮ মে) সকাল ৬টা থেকে সোমবার (০৯ মে) সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী হরতালের কর্মসূচি ঘোষণা করেন।

হরতালের শুরুতে নগরীর বিভিন্ন সড়কে হালকা যানবাহন চলাচল করতে দেখা গেছে। তবে আন্তঃজেলা বাস চলাচল বন্ধ রয়েছে।

সিলেট রেলওয়ের স্টেশন ম্যানেজার আব্দুর রাজ্জাক জানান, সিলেট থেকে বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে ট্রেন। স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল।

এদিকে, হরতালে যে কোনো ধরণের পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। হরতালে দিনের শুরু থেকে নাশকতা প্রতিরোধে নগরীর মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ বলেন, হরতালে নাশকতার চেষ্টা করলে তাৎক্ষণিক তা প্রতিরোধে প্রস্তুত রয়েছে পুলিশ। এখন পর্যন্ত কোথায়ও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

হরতাল চলাকালে অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি, হাসপাতাল, ওষুধের দোকান, ফায়ার সার্ভিস ও সংবাদপত্রের গাড়িকে হরতালের আওতামুক্ত রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x