• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ মে, ২০১৬

নিজস্ব প্রতিনধি, সিলেট: উৎসব মুখর পরিবেশে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি পদে আজিজ আহমদ সেলিম এবং সাধারণ সম্পাদক পদে শাহ্ দিদার আলম নবেল বিজয়ী হয়েছেন। সভাপতি পদে ৪৮ ও সাধারণ সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে তারা নির্বাচিত হন।

শুক্রবার বেলা ২টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়। এসময় বিপুল উৎসহের মাধ্যমে ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী লিয়াকত শাহ ফরিদী ২৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল আহমদ বাবলু পেয়েছেন ৩১ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি (১ম) ওয়েছ খছরু ৪০টি এবং সহ-সভাপতি (২য়) মঈন উদ্দিন ২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এছাড়া সহ-সাধারণ পদে এ. সুটন সিংহ ৪৩ ভোট, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির ৪৮ ভোট, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ফয়সল আহমদ মুন্না ৪৯ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৈয়দ রাসেল ৫০ ভোট, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এম এ মালেক ৪৪ ভোট, পাঠাগার সম্পাদক পদে কাইয়ুম উল­াস ৩৮ ভোট, দফতর সম্পাদক পদে মিসবাহ উদ্দীন আহমদ ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে তুহিনুল হক তুহিন ৪৯ ভোট, ইমরান আহমদ ৪৫ ভোট, রজত চক্রবর্তী ৩৩ ও নুরুল হক শিপু ৩২ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ