1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন শুরু - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন শুরু

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ মে, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,সিলেট : সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ শুক্রবার বেলা ২টা থেকে শুরু হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে ভোটার ও প্রার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা দেখা দিয়েছে।

 

বৃহস্পতিবার (৫ মে) বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর নেহার মাকের্টস্থ সিলেট জেলা প্রেসক্লাবের কার্যালয়ে ট্রেন্ডার ভোট গ্রহণ করা হয়।

 

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন একেএম সামিউল আলম, নির্বাচন কমিশনার ভবতোষ রায় বর্মন রানা ও ফারুক মাহমুদ চৌধুরী।

 

 

বৃহস্পতিবার (৫ মে) বিকালে একটি ট্রেন্ডার ভোট কাস্ট হলেও শুক্রবার দুপুর দুইটা থেকে ভোট গ্রহণ শুরু হবে। চলবে বিকাল ৫টা পর্যন্ত। এবারের দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো- আজিজ আহমেদ সেলিম-ফয়সল আহমদ বাবলু পরিষদ ও লিয়াকত শাহ্ ফরিদী- শাহ্ দিদার আলম নবেল পরিষদ।

 

 

আজিজ আহমেদ সেলিম- ফয়সল আহমদ বাবলু পরিষদে প্রার্থীরা হচ্ছেন, সহ-সভাপতি (১ম) পদে হাসিনা বেগম চৌধুরী, সহ-সভাপতি (২য়) আবুল মোহাম্মদ, সহ-সাধারণ সম্পাদক পদে মো. নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ পদে ছামির মাহমুদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, পাঠাগার সম্পাদক কাইয়ূম উল্লাস, দপ্তর সম্পাদক তালুকদার আনোয়ারুল পারভেজ, নির্বাহী সদস্য পদে মোহাম্মদ মহসীন, মো. নুরুল হক শিপু, তুহিনুল হক তুহিন এবং রজত কান্তি চক্রবর্তী।

 

 

লিয়াকত শাহ ফরিদী- শাহ্ দিদার আলম নবেল পরিষদের প্রার্থীরা হচ্ছেন- সহ-সভাপতি (১ম) পদে ওয়েছ খসরু, সহ-সভাপতি (২য়) মঈন উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে এস. সুটন সিংহ, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য পদে মো. ইমরান আহমদ, সোহাগ আহমদ, এসএম রফিকুল ইসলাম সুজন এবং নোমান বিন আরমান।

 

 

এছাড়া স্বতন্ত্রভাবে সভাপতি পদে খলিলুর রহমান, সহ-সভাপতি পদে সাত্তার আজাদ ও সদস্য পদে নুরুল ইসলাম নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x