Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  শ্রীলঙ্কাকে হারিয়ে ক্রিকেটে বাংলাদেশের স্বর্ণ জয় #  কমলগঞ্জে জয়িতা সংবর্ধনা #  কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন #  বাহুবলে দুর্নীতি বিরোধী দিবস উদযাপন #  নবীগঞ্জে দুর্নীতিবিরোধী দিবস পালিত #  নবীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা #  বনিয়াচঙ্গে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন #  বাহুবলে সমবায় সমিতির ভ্রাম্যমান প্রশিক্ষণ সম্পন্ন #  স্বর্ণ জিতে কেঁদে ফেললেন সোমা #  যে কারণে চুনারুঘাটের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হলেন সনজু চৌধুরী #  শায়েস্তাগঞ্জে মোবাইল চার্জ দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু #  বড়লেখায় হাঁস খেতে গিয়ে ধরা পড়ল মেছোবাঘ #  জগন্নাথপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ #  কমলগঞ্জে ৫ মাস পর তরুণীর লাশ উত্তোলন #  সাফ গেমস এ বাংলাদেশকে পদক এনে দিল হবিগঞ্জের মোমিন

ফের পেছাল জেএসসি-জেডিসি পরীক্ষা

করাঙ্গীনিউজ: ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১২ নভেম্বর অনুষ্ঠেয় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও ১৪ নভেম্বরের জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি)-এর গণিত পরীক্ষা ফের পিছিয়েছে।

রোববার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরিবর্তিত সময় অনুযায়ী জেএসসি ও জেডিসির গণিত পরীক্ষা যথাক্রমে ১৪ নভেম্বর সকাল ১০টায় এবং ১৫ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

এর আগে একই কারণে ৯ নভেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়। পরে এ দিনের জেএসসির পরীক্ষা ১২ নভেম্বর ও জেডিসির পরীক্ষা ১৪ নভেম্বর নেয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু রোববার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা জানান, ১২ নভেম্বর ও ১৪ নভেম্বর অনুষ্ঠেয় পরীক্ষার তারিখও পরিবর্তন করা হয়েছে।

এদিকে আজকের জেএসসির পরীক্ষা ১৩ তারিখে আর জেডিসির পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সূচি অনুযায়ী ১১ নভেম্বর জেএসসি ও সমমানের পরীক্ষা শেষ হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে এ পর্যন্ত দুদিনের পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে।