#  আজমিরীগঞ্জে কালনী, কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি, নিম্নাঞ্চল প্লাবিত #  দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  শায়েস্তাগঞ্জে ধরা পড়েছে বিরল প্রজাতির মাছ #  চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পপতি নুরুল ইসলাম #  কমলগঞ্জে ২৫ লিটার মদসহ আটক ১ #  ঈদের ৭ দিন আগে বোনাস পাবেন বেসরকারি শিক্ষকরা #  শায়েস্তাগঞ্জে ৮৫ পরিবারে প্রধানমন্ত্রী উপহার #  বিদ্যুতের অসহনীয় যন্ত্রনায় অতিষ্ঠ চুনারুঘাটবাসী #  শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান থেকে বুলবুল খান বরখাস্ত #  বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা #  শায়েস্তাগঞ্জে বরখাস্ত ইউপি চেয়ারম্যান মুখলিছ কারাগারে #  এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ #  চুনারুঘাটে পাহাড়ি ঢলে ৩০ গ্রাম প্লাবিত #  ধর্মপাশায় বন্যায় ভেসে গেছে ৩৪২টি পুকুরের মাছ #  যমুনা গ্রুপ চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক 

ফের পেছাল জেএসসি-জেডিসি পরীক্ষা

করাঙ্গীনিউজ: ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১২ নভেম্বর অনুষ্ঠেয় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও ১৪ নভেম্বরের জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি)-এর গণিত পরীক্ষা ফের পিছিয়েছে।

রোববার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরিবর্তিত সময় অনুযায়ী জেএসসি ও জেডিসির গণিত পরীক্ষা যথাক্রমে ১৪ নভেম্বর সকাল ১০টায় এবং ১৫ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

এর আগে একই কারণে ৯ নভেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়। পরে এ দিনের জেএসসির পরীক্ষা ১২ নভেম্বর ও জেডিসির পরীক্ষা ১৪ নভেম্বর নেয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু রোববার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা জানান, ১২ নভেম্বর ও ১৪ নভেম্বর অনুষ্ঠেয় পরীক্ষার তারিখও পরিবর্তন করা হয়েছে।

এদিকে আজকের জেএসসির পরীক্ষা ১৩ তারিখে আর জেডিসির পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

সূচি অনুযায়ী ১১ নভেম্বর জেএসসি ও সমমানের পরীক্ষা শেষ হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে এ পর্যন্ত দুদিনের পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে।