• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে আ’লীগের জেল হত্যা দিবস পালন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:  হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, কত বর্বার এবং অসভ্য হলে কারাগারে থাকার পরও কারাগারে থাকা দেশের শ্রেষ্ঠ সন্তানদেরকে হত্যা করা হয় তার প্রমাণ জেল হত্যা। যারা জাতির পিতাকে সপরিবারে হত্যা এবং এই জঘন্য জেল হত্যার ঘটনা ঘটিয়েছে তাদের প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী অনুপ্রবেশকারীদের তালিকা তৈরী করে দলকে তার নীতি ও আদর্শে পরিচালনার জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তার সাথে তাল মিলিয়ে আমাদেরকে চলতে হবে।

জেল হত্যা দিবস উপলক্ষে রবিবার রাতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, মর্তুজা হাসান, সম্পাদকমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আফিল উদ্দিন, আক্রাম আলী, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, উপ প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জেলে নির্মমভাবে খুন হওয়া ৪ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ