1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে বজ্রপাতে ২ ভাইসহ নিহত ৩ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে বজ্রপাতে ২ ভাইসহ নিহত ৩

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ ও বানিয়াচঙ্গ উপজেলায় বজ্রপাতে দুই ভাইসহ ৩ জন নিহত হয়েছেন। বজ্রপাতে আহত হয়েছেন ৪ জন।

 

সোমবার  বিকেল সাড়ে ৪টায় নবীগঞ্জ উপজেলার গুঙ্গিয়াজুরী হাওর ও বানিয়াচঙ্গ উপজেলার শুটকী ব্রিজ এলাকায় বজ্রপাতের ঘটনা ঘটে।

 

 

নিহতরা হলেন, নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের আব্দুল আজমের ছেলে ওয়ালি আহমেদ অলি (৩৮) ও আব্দুল আলীম (৪৫) এবং বানিয়াচঙ্গ উপজেলার কামালখানী গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে জুয়েল মিয়া (৩২)।

 

 

আহতদের মধ্যে নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা গ্রামের আব্দুল জলিলের ছেলে রুবেল মিয়াকে (১৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া একই উপজেলার খরিয়া গ্রামের জুয়েল শব্দকরের ছেলে হেমু শব্দকরসহ (৩৮) অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, সকালে অলি ও আলীমসহ ৬ জন নবীগঞ্জ উপজেলার গুঙ্গিয়াজুরী হাওরে বোরো জমিতে ধান কাটতে যান। বিকেল সাড়ে ৪টায় বৃষ্টিপাতের সময় বজ্রপাতে তারা আহত হন।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে সন্ধ্যা সোয়া ৬টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলি ও তার ভাই আলীমকে মৃত ঘোষণা করেন।

 

অপরদিকে, বানিয়াচঙ্গ উপজেলার কামালখানী গ্রামের জুয়েল মিয়া বিকেলে মোটরসাইকেলযোগে হবিগঞ্জ থেকে বানিয়াচঙ্গে ফেরার পথে বজ্রপাতের শিকার হন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x