1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ডাঃ আলা উদ্দিন আর নেই - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ডাঃ আলা উদ্দিন আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ : হবিগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ইসলামিক ফ্রন্ট জেলা শাখার সভাপতি  ডাঃ আলাউদ্দিন আল আবেদী আর নেই।

 

তিনি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে  শুক্রবার সকাল পৌনে ১০টায় সদর উপজেলার বাতাসার (বড়বাড়ি) গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ১ স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে। তার মৃত্যুতে আহলে সুন্নাত ওয়াল জামাত, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, ইসলামী ছাত্রসেনার নেতা-কর্মীসহ সিলেট বিভাগের সকল সুন্নী জনসাধারণের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

 

 

শুক্রবার বাদ আসর গোপায়া নূরানী বাজারে ১ম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পড়ান মরহুমের ভাইপো সালেহ উদ্দিন আহমেদ ও রাত ৮টায় বাতাসার গ্রামে ২য় জানাজার নামাজে ইমামতি করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ-এর চেয়ারম্যান ও চাদপুর রব্বানী দরবার শরীফের প্রখ্যাত পীর  আল্লামা সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

 

 

জানাজায় ডাক্তার, রাজনীতিবিদ, শিক্ষাবিদ,  সাংবাদিক, আইনজীবি ও পেশীজীবিসহ হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট, সুনামগঞ্জ জেলা থেকে হাজার হাজার সুন্নী জনতা ও ভক্তবৃন্দ জানাজায় অংশ নেন।

 

 

জানাজা শেষে বাতাসার গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।  সুচিকিৎসক, সমাজসেবক, রাজনীতিবিদ ও কৃতি খেলোয়াড় হিসেবে হবিগঞ্জ জেলায় তাঁর অনেক খ্যাতি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x