• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের রি-ইউনিয়ন শুরু

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,সিলেট : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের প্রথম রি-ইউনিয়ন (পুনর্মিলনী) শুরু হয়েছে।

শুক্রবার  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দু’দিনব্যাপী উৎসবের উদ্বোধন করেন উপাচার্য ও অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দীন বিশ্বাস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জিয়া রহমান।

উৎসবের আহ্বায়ক সুশান্ত কুমার দাসের সভাপতিত্বে এবং শিক্ষার্থী হৃদী ফারহাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান অধ্যাপক জসীম উদ্দীন, অধ্যাপক ড. কামাল আহমেদ চৌধুরী, অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দুপুর সাড়ে ১২টায় বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এছাড়া সন্ধ্যায় অংশগ্রহণকারীদের নিয়ে থাকছে জলের গানের কনসার্ট।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ