• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবম বর্ষে করাঙ্গীনিউজ

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯

প্রিয় পাঠক/শুভাকাঙ্খি,
শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আজ ২৫ অক্টোবর ২০১৯ খ্রি. করাঙ্গীনিউজ ২৪ডটকম এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী। সত্যি সত্যি, আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কেনো সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা নিয়েই করাঙ্গীনিউজ আজ করাঙ্গীনিউজ হয়ে উঠেছে।

হবিগঞ্জ তথা সিলেট বিভাগের পাঠকপ্রিয় অনলাইন এ পত্রিকাটি ২৪ ঘন্টা পাঠকদের সামনে হাজির হয় পরিক্ষার্থীর মত। বা, বলা যায় নির্বাচনের প্রার্থীর মতো। প্রতিমুহূর্তই তার ভোটের দিন। আপনারা, পাঠকেরা, সিদ্ধান্ত নেন এটা পাস করল, নাকি ফেল করল। আপনার প্রত্যাশা পূরণে ব্যর্থ হলে ওই পত্রিকা আজ হোক কাল হোক, আপনি আর পড়বেন না। আমরা এ কথা ভেবে আপ্লুত বোধ করি যে, করাঙ্গীনিউজ এর পাঠক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

করাঙ্গীনিউজ এ প্রতি আপনাদের এই যে ভালোবাসা, এর উৎস কী? আমরা কখনো হয়তো কাগজ-কলম নিয়ে হিসাব করতে বসিনি। কিন্তু আমরা জানি, আজ থেকে ৮ বছর আগের দিনটি থেকেই আমাদের লক্ষ্য উদ্দেশ্য একেবারে পরিষ্কার ছিল।আমরা স্বাধীণ, নিরপেক্ষ, সৎ ও সাহসী সাংবাদিকতা করব, আমরা কোনো দলের মুখপাত্র হব না। আমরা পেশাদারী দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা গণতন্ত্র ও আর মুক্তিযোদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করব, নারী-শিশুর অধিকার, সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমকিা রাখব। সেই সব লক্ষ্যে আমরা অবিচল রয়েছি। ধন্যবাদ।
  করাঙ্গীনিউজ পরিবার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ