1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ইলিয়াস আলী সরকারের গোয়েন্দাদের কাছেই আছে - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ইলিয়াস আলী সরকারের গোয়েন্দাদের কাছেই আছে

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬

করাঙ্গীনিউজ:  বিএনপির সিলেট বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী সরকারের গোয়েন্দাদের কাছেই আছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবে ঢাকাস্থ সিলেট জাতীয়তাবাদী ছাত্রফোরাম আয়োজিত এম ইলিয়াস আলীর সন্ধানে এক আলোচনা সভাই তিনি এ দাবি করেন।

রিজভী বলেন, সরকার ইলিয়াস আলীকে ভয় পেত। তার কারণেই বনানি থেকে এই অবৈধ সরকারের গোয়েন্দারা ইলিয়াস আলীকে তুলে নিয়ে গেছে। অবিলম্বে এম ইলিয়ায়াস আলীকে তার স্ত্রী-সন্তানও বৃদ্ধা মায়ের কাছে ফিরিয়ে দিতে হবে।

তিনি বলেন, ইলিয়াস আলী খুব ঠান্ডা মেজাজের লোক ছিলেন। তিনি অনেক জোরে কথা বলতেন। তিনি ছিলেন সাংগঠনিক লোক।

রিজভী বলেন, বাংলাদেশের কোথাও কোন নিরাপত্তা নেই। প্রতি মূহুর্তে মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে। মানুষকে বিনা কারণে নিজ বাসা থেকে ধরে নিয়ে যাওয়া হচ্ছে। কার কাছে নিরাপত্তা চাইবেন? কে শুনবে আমাদের কথা? আমরা কোন দেশে বাস করছি বলেও প্রশ্ন রাখেন তিনি।

রিজভী বলেন, সংবাদিক শফিক রেহমানের মত এক জন লোককে বিনা অপরাধে তার নিজ বাসা থেকে তুলে নিয়ে গেছে। এটা একটি নিকৃষ্ট কাজ।

তিনি বলেন, যেখানে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাবার শিক্ষক ছিল শফিক রেহমানের বাবা সেখানে তিনি কীভাবে এই জঘন্য কাজটি করেছেন।

তিনি আরো বলেন, সরকার  জনগণকে ত্যাগ করার কারণে শফিক রেহমানের মত একজন সংবাদিককে গ্রেপ্তার করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x