1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে হরিজনদের মাঝে রিক্সা বিতরণ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে হরিজনদের মাঝে রিক্সা বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ গরীবের মুখে হাঁসি ফুটানোর জন্য রাজনীতি করে। তাই জনগণ এ সরকারকে বারবার তাদের মহা মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করে।

 

বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে হরিজন সম্প্রদায়ের মাঝে রিক্সা ও ইউনিয়ন মৎস্য সম্প্রসারণ কর্মীদের মাঝে বাইসাইকেল বিতরণকালে এসব কথা বলেন।

 

এমপি আবু জাহির বলেন, আমি যখন একটি পরিবারের মাঝে কোনকিছু তুলে দিতে পারি তখন নিজের রাজনীতির স্বার্থকতা অনুভব করি। তিনি জীবনের অন্তিম মুহূর্ত পর্যন্ত জনগণের সেবায় কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।

 

রিক্সা ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশফাকুল হক চৌধুরী, জেলা মৎস্য কর্মকর্তা আশরাফ উদ্দিন আহমদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তাসলিমা আকতার, সদর উপাজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, লুকড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফরহাদ আহমেদ আব্বাস, নিজামপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, পইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাহেব আলী প্রমুখ।

 
উল্লেখ্য,  মৎস্য অধিদপ্তরাধীন ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবার সম্প্রসারণ প্রকল্পের অর্থায়নে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির হরিজন সম্প্রদায়ের মাঝে হরিজন সম্প্রদায়ের মাঝে ২১টি রিক্সা ও ইউনিয়ন মৎস্য সম্প্রসারণ কর্মীদের মাঝে ১০টি ইউনিয়নে ১০টি বাইসাইকেল বিরতণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x