1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে ভোট পুনঃগণনার দাবি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে ভোট পুনঃগণনার দাবি

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: ভোট কারচুপির অভিযোগ এনে বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯ নং ওয়ার্ডের রাজানগর দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটের সংখ্যা পুনরায় গণনার দাবি জানিয়ে জেলা নির্বাচন অফিসার বরাবরে দুই প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী পৃথক লিখিত অভিযোগ দিয়েছেন।

 

 

মঙ্গলবার মেম্বার প্রার্থী গোলক চন্দ্র দাস (ফুটবল) ও সুজিত কুমার দাস (মোরগ) এ অভিযোগ করেন।

 

 

অভিযোগের অনুলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার বরাবর প্রেরণ করা হয়েছে।

 

 

গত ২৩শে এপ্রিল মন্দরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে গোলক চন্দ্র দাস (ফুটবল) ও সুজিত কুমার দাস (মোরগ) প্রতীক নিয়ে অংশগ্রহণ করেন। উক্ত কেন্দ্রে সারাদিন ভোটগ্রহণ শেষ হলে তাদের এজেন্টদের ফলাফলের শিট না দিয়ে উপজেলা কন্ট্রোল রুমে নির্বাচনের ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হবে বলে জানান।

 

 

তাৎক্ষণিক তাদের পক্ষের লোকজন প্রতিবাদ করলে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার তাদের জানান, উপজেলা কার্যালয়ে যাওয়ার জন্য সেখানেই ফলাফল ঘোষণা করা হবে। তাৎক্ষণিক তারা উপজেলা কন্ট্রোল রুমে যোগাযোগ করেন। কিন্তু সেখানে তাদের ভোট গণনা না করে মৌলিক ভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্রজলাল দাস (টিউবওয়েল) প্রতীককে ২৮২ ভোটে বিজয়ী ঘোষণা করা হয়।

 
এতে তাদের সন্দেহ হয় ব্রজলাল দাসের পক্ষ নিয়ে ভোট কারচুপির মাধ্যমে তার টিউবওয়েল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়েছে। তারা অবিলম্বে রাজানগর দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটের সংখ্যা পুনরায় গণনা করে সঠিক ফলাফল ঘোষণার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x