1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে কবর থেকে শিশুর লাশ উত্তোলন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে কবর থেকে শিশুর লাশ উত্তোলন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুরে মৃত্যুর ৩ মাস পর কবর থেকে এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে। তবে মৃত্যুর সময় শিশুটির বয়স ৩৭ দিনের হওয়ায় কবরে শুধু কাফনের কাপড় ও হাড়যুক্ত মাটি উদ্ধার করে পরীক্ষা ও পুন ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

 

বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচএম আরিফুল ইসলামের উপস্থিতিতে কবর থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতালের ডোম সাবু মিয়া। কবর খোড়ার পর সদর থানার এসআই রাজকুমার সুরতহাল রিপোর্ট তৈরি করে তা পরীক্ষার জন্য প্রেরণ করেন।

 

 

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে ওই গ্রামের মাকসুদা বেগম হবিগঞ্জ সদর হাসপাতালে একটি পুত্রসন্তান জন্ম দেন। সন্তান প্রসবের মাকসুদা অসুস্থ হয়ে পড়লে তার শ্বশুর ইবরাহিম, শ্বাশুড়ি আমিনা ও ননদ তাছলিমাকে শিশুটিকে দেখাশুনার দায়িত্ব দেয়। এ সময় মাকসুদা হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

 

 

গত ২২ জানুয়ারি শিশুটি মারা যায়। তবে স্বাভাবিকভাবে ওই শিশুকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সম্প্রতি মাকসুদার সন্দেহ হয় তার শিশুকে হত্যা করা হয়েছে। এতে সে আদালতে মামলা দায়ের করলে আদালত কবর থেকে লাশ উত্তোলনের নির্দেশ দেন। এ প্রেক্ষিতে গতকাল শিশুর লাশ উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x