Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  শ্রীলঙ্কাকে হারিয়ে ক্রিকেটে বাংলাদেশের স্বর্ণ জয় #  কমলগঞ্জে জয়িতা সংবর্ধনা #  কমলগঞ্জে পিতা কর্তৃক মেয়েকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন #  বাহুবলে দুর্নীতি বিরোধী দিবস উদযাপন #  নবীগঞ্জে দুর্নীতিবিরোধী দিবস পালিত #  নবীগঞ্জে ৫ জয়িতাকে সম্মাননা #  বনিয়াচঙ্গে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন #  বাহুবলে সমবায় সমিতির ভ্রাম্যমান প্রশিক্ষণ সম্পন্ন #  স্বর্ণ জিতে কেঁদে ফেললেন সোমা #  যে কারণে চুনারুঘাটের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হলেন সনজু চৌধুরী #  শায়েস্তাগঞ্জে মোবাইল চার্জ দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু #  বড়লেখায় হাঁস খেতে গিয়ে ধরা পড়ল মেছোবাঘ #  জগন্নাথপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ #  কমলগঞ্জে ৫ মাস পর তরুণীর লাশ উত্তোলন #  সাফ গেমস এ বাংলাদেশকে পদক এনে দিল হবিগঞ্জের মোমিন

কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯?

বিনোদন ডেস্ক: এবারের মুকুট কার মাথায় উঠবে? কে হবেন ঐশীর উত্তরসূরি? অপেক্ষার পালা শেষে আজ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর মুকুট বিজয়ীর নাম জানা যাবে, যিনি যাবেন বিশ্বসুন্দরীর আসরে। রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হচ্ছে এর গ্র্যান্ড ফিনালে। এই চূড়ান্ত পর্বে লড়ছেন ১২ জন সুন্দরী।

তারা হলেন প্রিয়ন্তী উর্বী, শান্তা, স্নিগ্ধা রহমান, মিয়ামি, ত্রিদিপা, জান্নাত, মিতু, তোশরা, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম ও শ্রাবন্তী দাস।
এদের মধ্যেই একজনের মাথায় উঠবে বিজয়ীর মুকুট। আর তিনিই এবার ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে এ দেশের হয়ে লড়বেন।

জানা গেছে, এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন।
সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। পরে যাচাই বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয়েছে সেরা ১২ জন সুন্দরী। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা, সুমনা সোমা ও রফিকুল ইসলাম র‌্যাফ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।