• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন নবীগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নবীগঞ্জ শহরতলীর থানা পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

এসময় নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমান অলির সভাপতিত্বে ও ছাত্র নেতা শেখ শিপন মিয়ার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক সায়েদ আহমদ,মুন্সি সাইফুল আলম,শ্যামল আহমেদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মুনাইম চৌধুরী উজ্জ্বল,পারভেজ আহমেদ রকি,মিটন আহমেদ,সদস্য জুনাইদ চৌধুরী,সোহাগ তালুকদার প্রমুখ।

বক্তারা অবিলম্বে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত ম‚লক শাস্তির দাবী জানান। এবং সারাদেশে শিক্ষাক্ষনে সন্ত্রাসী কার্যকলাপের দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ