• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জালালাবাদ এসোসিয়েশন কার্যনিবার্হী কমিটির সভা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬

মুহাম্মদ আলমগীর, ঢাকা থেকে: ঢাকায় বসবাসকারী বৃহত্তর সিলেটবাসীর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন কার্যনিবার্হী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে কারওয়ান বাজারস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সিএম তোফায়েল সামি। সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা’র পরিচালনায় বক্তব্য রাখেন, এম আই চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, নাছির উদ্দিন আহমেদ মিঠু, সৈয়দ বজলুল করিম বিপিএম, সি এম কয়েস সামি, ড. জিয়াউল ইসলাম মুন্না, ফাহিমা খানম চৌধুরী, এড. জসিম উদ্দিন, আ ফ ম সিরাজুল ইসলাম (শামীম) প্রমুখ।

সভায় বৃহত্তর সিলেটের সার্বিক কল্যাণ ও উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয় এবং এ কাজগুলো সম্পাদনের লক্ষ্যে বিষয়ভিত্তিক উপ-কমিটিসমূহ প্রস্তাব করা হয়।

এ ছাড়াও ঢাকা-সিলেট রেল যোগাযোগ উন্নয়নের লক্ষ্যে নতুন বগি সংযোজনসহ রেল সেবার মনোন্নয়নের জন্য এসোসিয়েশনের পক্ষ থেকে সরকারের কাছে জোর দাবী জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ