• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লন্ডনে বর্ষসেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন চুনারুঘাটের মামুন চৌধুরী

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

আব্দুর রাজ্জাক রাজু, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ময়নাবাদ গ্রামের কৃতি সন্তান লন্ডন ট্রাডিশন এর কর্ণধার মামুনুর রশীদ চৌধুরী “বৃটিশ বাংলাদেশ চেম্বার এন্ড ইন্ডাস্ট্রি” কর্তৃক “বর্ষসেরা উদ্যোক্তা” নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার এক জমকালো আয়োজনের মাধ্যমে সম্মাননা পদক প্রদান করে বৃটিশ বাংলাদেশ চেম্বার এন্ড ইন্ডাস্ট্রি।

উল্লেখ যে, ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের বয়স নব্বই হয়েছিল ২০১৬ সালে। সে উপলক্ষে বার্মিংহাম প্যালেস একটি স্মারকগ্রন্থ প্রকাশ করা হয়। তাতে মামুন চৌধুরীকে নিয়ে একটি প্রতিবেদন ছাপা হয়েছে। শিরোনাম ছিল ‘এ লেভেল অব কোয়ালিটি’।

ডাফেল কোটকে সময়োপযোগী করার কারণে লন্ডন ট্র্যাডিশন কুইন্স অ্যাওয়ার্ডও জিতেছে ২০১৪ সালে। কুইন্স অ্যাওয়ার্ড ব্রিটেনের ব্যাবসায়িক ক্ষেত্রে সর্বোচ্চ সম্মানজনক পদক। সাড়ে চার মিনিট মামুন চৌধুরীর সঙ্গে কথা বলেছিলেন রানি আর সম্মাননা স্মারকও তুলে দিয়েছিলেন হাতে। মামুন চৌধুরীর উৎপাদিত পোশাকের ৯০ শতাংশ বিদেশে রপ্তানি হয় শুনে খুব খুশি হয়েছিলেন রানি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ