• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে কমিউনিটি লিডারদের মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬

এম.মুসলিম চৌধুরী,মৌলভীবাজার : বাল্য বিবাহ রোদ, পারিবরিক কলহ, তালাক বিচ্ছেদ, বিবাহ রেজিষ্টেশন, স্বামী স্ত্রির পৃথক বসবাস ও ফতোয়া সহ মানবাধিকার লংঘন জনিত  বিভিন্ন বিষয়ে সচেতনতা সৃষ্টি ও আইনি সহায়তা প্রদানের লক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গল  ব্র্যাক অফিসে বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে  উপজেলা কমিউনিটি লিডার ও সুশিল সমাজের প্রতিনিধিদের নিয়ে মত বিনিময় সভা।

 

কাজী সমিতির সভাপতি মৌলানা নাছির উদ্দিন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন  ব্র্যাক কর্মকর্তা গোলাম কিবরিয়া, ব্র্যাক কর্মকর্তা মাজহারুল হক ভুইয়া, ব্র্যাক শ্রীমঙ্গল ম্যানেজার আব্দুল মোতালেব, মনাই উল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌমেন্দ্র দাশ, সাংবাদিক বিকুল চক্রবর্ত্তী ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব গোবিন্দ্র রায় সুমন।

 

মতবিনিময় সভায় বিভিন্ন এলাকার কাজী, মসজিদের ইমাম,মানবাধিকারকর্মী, ইউপি সদসাসহ প্রায় ২৫জন লোক অংশ নেন।

 

সভায় বক্তারা যার যার অভিমত প্রেশ করেন এবং উল্লেখিত ঘটনাসহ মানবাধিকার লংঘন জনিত ঘটনাগুলো প্রতিরোধে একযোগে কাজ করার প্রতিশুতি দেন।

 

সভায় ব্র্যাক ম্যানেজাররা ব্র্যাক এর মানবাধিকার কর্মসূচীর ৩০ বছর পূর্তি ও ব্র্যাকের চেয়ারম্যান স্যার ফজলে হাসান আবেদ এর ৮০ বছর অতিক্রান্ত করায় ধন্যবাদ জানায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ