• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে দুই যুবকের যাবজ্জীবন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট: মাদক মামলায় সিলেটে দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার বিকেলে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মনির আহমেদ পটোয়ারী এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের টিকরপাড়ার মৃত তৈয়ব আলীর ছেলে মাইক্রোবাস চালক খোকন মিয়া (৩৫) ও সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলার ইলাবাদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুফিয়ান আহমদ (২৮)। তারা উভয়ে পলাতক রয়েছেন।

মামলার বরাত দিয়ে আদালত সূত্র জানায়, ২০১৪ সালের ২৭ ফেব্রুয়ারি বিকেলে জকিগঞ্জ উপজেলার মানিকপুর সীমান্তে অভিযান চালিয়ে মাইক্রোবাস (চট্র মেট্রো-গ-২০৫৯) থেকে ৩শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি।

এ ঘটনায় খোকন মিয়া ও সুফিয়ানকে গ্রেফতার করা হয়। পরে বিজিবি মানিকপুর সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার মো. সিরাজুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। তদন্ত শেষে ওই থানার প্রাক্তন উপ পরিদর্শক (এসআই) মো. ইউনুছ আলী একই বছরের ৩১ মার্চ চার্জশিট দাখিল করেন।

পরবর্তীতে একই বছরের ১৫ জুলাই মামলার বিচার কাজ শুরু হয়। দীর্ঘ শুনানি শেষে ১০ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামি খোকন মিয়া ও সুফিয়ানকে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে এ দণ্ডাদেশ প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট সামছুল ইসলাম ও আসামিপক্ষে অ্যাডভোকেট আলী আহমদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ