• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগরে ভুয়া ‘এএসপি’ আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের ওসমানীনগর থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি এক প্রতারককে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার রাউতখাই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী কামাল মিয়ার বাড়ী থেকে এই ভুয়া ‘এএসপি’কে আটক করা হয়।

আটক ব্যাক্তির নাম নাজমুস ছাকীব (২৮)। সে চাঁদপুর সদর উপজেলার আমজদ আলী (দাসপাড়া) এলাকার আবুল হোসাইন ঢালীর পুত্র।

পুলিশ জানায়- এএসপি পরিচয়দানকারি ব্যক্তি বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল। বিষয়টি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার নজরে আসলে তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান জেনে তা সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-কে জানানো হয়। এরপর জেলা পুলিশ থেকে বার্তা প্রাপ্তির পর ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ প্রতারক ব্যক্তির অবস্থানে পৌছে তাকে জিজ্ঞাসাবাদ করে।

কথাবার্তার এক পর্যায়ে তার প্রদানকৃত বক্তব্যে অসঙ্গতি পরিলক্ষিত হলে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় সে নিজেকে পুলিশ কর্মকর্তা নয় বলে স্বীকার করে।

এ সময় তার কাছ থেকে বাংলাদেশ পুলিশের লোগো সম্বলিত একটি ওয়ালেট, ১ জোড়া স্বর্ণের কানের দোল, ১ জোড়া হাতের বালা, নগদ টাকাসহ প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়।

এ ব্যপারে সহকারি পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান জানান- প্রতারক ব্যাক্তি তার ফেইসবুক একাউন্টে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ছবি তুলে পোস্ট করে সাধারণ মানুষের মাঝে বিশ্বাস স্থাপনের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ প্রতারণামূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ