1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কাতারে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৫ জন নিহত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কাতারে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৫ জন নিহত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট : কাতারে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহত সবারই বাড়ি সিলেটের কানাইঘাটে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে রাজধানী দোহার কাছে সামাল রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন- মইনুদ্দিন, ইসমাইল উদ্দিন, কুতুব আলী, মাহবুবুর রহমান ও ফরিদ উদ্দিন। আর আহত তিনজন হলেন- মোহাম্মদ রেদওয়ান, হেলালউদ্দিন ও মোহাম্মদ হোসেন।

কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ জানান, মঙ্গলবার সকালে মিশরীয় এক চালকের গাড়িতে করে দোহার কাছাকাছি সবজি মার্কেট থেকে দোখান এলাকায় যাচ্ছিলেন ওই আট বাংলাদেশি। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় আরেকটি গাড়ি এসে সেটিকে দুমড়ে-মুচড়ে দেয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন মইনুদ্দিন ও ইসমাইল উদ্দিন। হাসপাতালে নেওয়ার পর মারা যান কুতুব আলী ও মাহবুবুর রহমান। চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু হয় ফরিদ উদ্দিনের। আর আহত তিনজনকে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা।

রাষ্ট্রদূত আরও জানান, ওই পাঁচ বাংলাদেশির মরদেহ এখন স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে। এ মরদেহ দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

বুধবার (২৭ এপ্রিল) এ খবর জানায় কাতারে বাংলাদেশ দূতাবাস।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x