• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের উদ্যোগে শায়েস্তানগর রোডস্থ এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব জি কে গউছ।

জেলা সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরীফের সভাপতিত্বে ও সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদের পরিচালনায় এ মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক হাজী এনামুল হক, সদর থানা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আজিজুর রহমান কাজল, জেলা কৃষকদলের আহবাহক মাহবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমেদ, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মর্তুজা আহমেদ রিপন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি হাসবী সাঈদ ও আব্দুল কাইয়ুম।

এসময় আরো উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক শাহীদ আহমেদ তালুকদার, লাখাই উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মশিউর রহমান সাচ্চু, বাহুবলের সেচ্ছাসেবক নেতা এনাম আহমেদ, শাহনেওয়াজ মোঃ এমরান বাপ্পি, রুবেল আহমেদ, আজাদ মিয়া, রাফেল আহমেদ রাসেল ও তোফাজ্জুল হক প্রমুখ।

জি কে গউছ বলেন, আওয়ামী লীগ সরকার ২ কোটি টাকার মিথ্যা দুর্নীতির অভিযোগ এনে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে। অথচ সরকার দলের নেতাকর্মীরা শতশত কোটি টাকা দুর্নীতি করছে, তার বিচার হয় না। ঘরে ঘরে ক্যাসিনো দিয়ে যুবলীগ নেতারা জোয়ায় দেশটাকে ভাসিয়ে দিচ্ছে। বাংলার সাধারণ মানুষ এর একদিন হিসাব নেবে।

তিনি আরো বলেন, দেশনেত্রী’কে মুক্তি করতে হলে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। তাই আগামী আন্দোলন-সংগ্রামের জন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান জি কে গউছ।

এদিকে মানববন্ধন কর্মসূচি ঘিরে সকাল থেকেই শায়েস্তানগর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ