• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ওসমানীনগরে পুকুর থেকে অস্ত্র উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরের উমরপুর ইউনিয়নের লামা ইসপুর গ্রামের ফজরুল ইসলামের বাড়ির পূর্ব পাশের পুকুর থেকে বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে উদ্ধার হওয়া অস্ত্রগুলোর মধ্যে রয়েছে দেশীয় পাইপ গান, কার্তুজ, ছুরাসহ বেশ কিছু অস্ত্র রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর থানার এক দল পুলিশ বিশ্বনাথ থানা পুলিশের সহযোগীতায় বিশ্বনাথ উপজেলার হালগরা নিয়ামতপুর পশ্চিমপাড়া গোলাপী বেগমের বাসায় অভিযান চালায়।

অভিযানকালে সেখান থেকে উপজেলার উমরপুর ইউনিয়নের লামা ইসপুর গ্রামের মৃত সুনাফর আলীর পুত্র ফজরুল ইসলাম (২৯) ও একই গ্রামের মুহিবুর রহমান সাবুর পুত্র মামুন আহমদকে (৩২) আটক করা হয়।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্ততে ফজলুর ও মামুনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে তাদের হেফাজতে থাকা এই অস্ত্রগুলো উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আটক দুই জনকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ