• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে শিক্ষার্থীদের সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে  “হীড বাংলাদেশ” এর উদ্যাগে সিলেট-১ এরিয়ার মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর সকল সমিতির সদস্যগণের ছেলে-মেয়েদের এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে হীড বাংলাদেশ কমলগঞ্জ শাখায় এলাকা ব্যবস্থাপক তপন সাহার এর সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন্নাহার পারভীন।

হীড বাংলাদেশ কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো: নূরুজ্জামান গাজী এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হীড বাংলাদেশের লিয়াজু অফিসার নূরে আলম সিদ্দিকী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, হীড বাংলাদেশ এর এলাকা হিসাব রক্ষক ও মনিটরিং অফিসার সুব্রত কাম্পু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি শিক্ষিকা অভিভাবক জাকিয়া সুলতানা, শিক্ষার্থী ইভা সিনহা ও শুভংকর সিংহ প্রমুখ।

অনুষ্ঠানে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ১৭ জনকে ৭২ হাজার টাকা প্রদান করা হয়। এর মধ্যে জিপিএ ৫ প্রাপ্ত ৪ জনকে ৫ হাজার টাকা করে ২০ হাজার টাকা এবং জিপিএ-৪ প্রাপ্ত ১৩ জনকে ৪ হাজার টাকা করে ৫২ হাজার টাকা নগদ এককালীন উপবৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ও হীড বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ