1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অবশেষে নির্বাচন থেকে সড়ে দাড়ালেন মিনছার ! - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অবশেষে নির্বাচন থেকে সড়ে দাড়ালেন মিনছার !

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, ওসমানীনগর (সিলেট):
সিলেটের ওসমানীনগেরর উসমানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোয়ন প্রত্যাশী তরুন যুবলীগ নেতা আক্তার আহমদ মিনছার দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল এবং দলের শৃংখলা বজায় রাখতে গিয়ে চেয়রাম্যান পদে নির্বাচন থেকে সরে দাড়িছেন।

 
গত ৩০ মার্চ আক্তার আহমদ মিনছার সহ উসমানপুর আওয়ামীলীগের আরো ৪ প্রার্থী দলীয় মনোয়ন পত্র সংগ্রহ করে জমা দিলে ১৫ এপ্রিল তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলায় পৃথকভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলা ও উপজেলা আওয়ামীলীগের উপস্থিতিতে প্রার্থী বাছাই প্রক্রিয়া সভা অনুষ্টিত হয়।

 

 

উপজেলার ৮ টি ইউনিয়নে একের অধিক প্রার্থীকে ভোট গ্রহণের আগে স্বেচ্ছায় তাদের প্রার্থীতা প্রত্যাহার করার অনুরোধ করেন জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

 

 

এসময় আওয়ামী নেতৃবৃন্দ স্বেচ্ছায় প্রত্যাহারকারী প্রার্থীদের আগামী দিনে অধিক বিবেচনা করার প্রতিশ্রুতি ব্যক্ত করিলে এসময় উসমানপুর ইউনিয়নে দলীয় মনোয়ন প্রত্যাশী তরুন যুবলীগ নেতা আক্তার আহমদ মিনছার প্রথমেই তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

 

তিনি বলেন,দলীয় সিদ্ধান্তের প্রতি অনুগত হয়ে এবং দলের শৃংখলা বজায় রাখতে গিয়ে আমার সিদ্ধান্তের প্রতি তার বিপুল সংখ্যক কর্মী সমর্থকদের সমর্থন প্রত্যাশা করেন। পরে হাত দিয়ে উপস্থিত সভার সকলই তাকে অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x