1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে কর্মকর্তা-কর্মচারীদের মানব-বন্ধন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে কর্মকর্তা-কর্মচারীদের মানব-বন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বেতনভাতাদি ও পেনশন সরকারী কোষাগার হতে প্রদানের দাবীতে হবিগঞ্জে মানববন্ধন করেছে বাংলাদেশ পৌরকর্মকর্তা কর্মচারী এসোসিয়েশন হবিগঞ্জ পৌরসভা শাখা।

 

মঙ্গলবার সকালে মানববন্ধন কর্মসুচী শুরু হওয়ার আগে একটি র‌্যালীতে অংশগ্রহণ করেন হবিগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

 

র‌্যালীর পর মানববন্ধন অনুষ্ঠিত হয় হবিগঞ্জ শহরের দুর্জয় প্রাঙ্গনে।

 

 

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন হবিগঞ্জ শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানব বন্ধনে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, পৌর কর্মচারী সংসদের সভাপতি সিদ্ধার্থ বিশ্বাস ও সাধারন সম্পাদক মোঃ মহিবুর রহমান দুলনসহ পৌরসভা কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

মানব বন্ধনে বক্তারা বলেন দায়-দায়িত্ব ও কর্মতৎপরতায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগনকে গুরুত্বপূর্ন ভ‚মিকা পালন করতে হয়। কিন্তু দুঃখজনক হলেও পৌরকর্মকর্তা-কর্মচারীগন আজো পেনশন হতে বঞ্চিত। তারা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগনের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার হতে প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।

 

 

বাংলাদেশ পৌরকর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে পালিত এ মানববন্ধনে বক্তারা পৌরকর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সরকারী কোষাগার হতে প্রদানের দাবীর স্বপক্ষে যুক্তি তুলে ধরেন।

 

 

এছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দীলিপ দাস। মানব-বন্ধনে উপস্থিত ছিলেন পৌর-কাউন্সিলর গৌতম কুমার রায়। এছাড়াও পৌরকাউন্সিলর শেখ নূর হোসেনসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দও পৌরকর্মকর্তা-কর্মচারীদের দাবীর প্রতি সমর্থন জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x