1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে গৃহকর্মীর লাশ উদ্ধার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে গৃহকর্মীর লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি,মৌলভীবাজার : মৌলভীবাজার শহরের পশ্চিম বরহাট এলাকা থেকে স্বপ্না বেগম (১৬) নামে এক কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চার জনকে আটক করা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। স্বপ্না বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার পূবভাগ এলাকার ফারুক মিয়ার মেয়ে।

আটক চার জন হলেন- স্বপ্নার গৃহকর্তা কয়ছর মিয়া (৫০), তার স্ত্রী আছিয়া বেগম (৪৫), ছেলে রুবেল মিয়া (২৫) ও আরেক গৃহকর্মী জাহির মিয়া (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কয়ছর মিয়ার বাড়িতে কাজ করে আসছিল স্বপ্না। রাতে স্বপ্না রান্না ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশে খবর দেন কয়ছর।

পরে পুলিশ এসে রান্না ঘরের মেঝেতে লাশ পড়ে থাকতে দেখে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহজালাল বিষয়টি নিশ্চিত করে  জানান, মরদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা, ময়নাতদন্তের পর জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x