• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাজেরচর এলাকা থেকে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৪.৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে এএসপি খালেকসহ একটি অভিযানে কমলগঞ্জ উপজেলার মাজেরচর এলাকা থেকে সিলেট জেলার বিশ্বনাথ থানার (বিশ্বনাথ থানার জি আর ১১৭/০৪ ধারাঃ ৩০২/৩৪ পেনালকোড) হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন পলাতক আসামীকে গ্র্রেফতার করেছে র‌্যাব-৯।

গ্রেফতারকৃত আসামী হচ্ছে- আশরাফ হুসেন ওরপে ময়না মিয়া (৫০), পিতাঃ মৃত সোনাফর আলী, সাং- পূর্বপাড়া নোয়াগাঁও, থানাঃ বিশ্বনাথ জেলাঃ সিলেট।

গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯, সিলেট এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ