• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ভোলাগঞ্জ থেকে ফেরার পথে সড়কে প্রাণ গেলো মা-ছেলের

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৩০ জুন, ২০২৪

নিজস্ব প্রতিনিধি, সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জস্থ পর্যটন স্পট সাদাপাথর থেকে ফেরার পথে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

রবিবার (৩০ জুন) বিকাল ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল নামক স্থানে পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশুছেলে আব্দুল্লাহ। এ ঘটনায় দেলোয়ার হোসেন ও অটোরিকশাচালক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দেলোয়ার হোসেন স্ত্রী-সন্তান নিয়ে রবিবার সকালে

সিলেট শহর থেকে সাদাপাথর বেড়াতে যান। বিকালে অটোরিকশাযোগে সিলেট ফেরার পথে খাগাইল এলাকায় তাদের গাড়ি আসলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই স্মৃতি ও আব্দুল্লাহ মারা যান। আহত হন দেলোয়ার ও অটোরিকশাচালক।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানাপুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনা ও দুজনের মৃত্যুর বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর। তিনি বলেন- নিহতদের ময়না তদন্ত করা হবে। দুঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ