• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সোনাপুর-রুপাপুর শাহী ঈদগাহ কমিটি গঠন 

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ওসমানী নগর (সিলেট) প্রতিনিধি : সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের সোনাপুর রুপাপুর শাহী ঈদগাহ মাঠ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

 

নব গঠিত কমিটির সভাপতি হিসেবে যুক্তরাজ্য প্রবাসী হাজী আব্দুল করিম, সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী হাজী মোতাহির আলী (সুহেল) ও মামুন আব্দুল গাইয়ুম (আব্দুল্লাহ) কে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে।

 

ঈদুল ফিতরের দিন সকালে ঈদগাহ মাঠে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সমাজের সকল পর্যায়ের লোকজনের উপস্থিতিতে অনুষ্ঠিত জামাতে জনসম্মুখে এ কমিটি প্রকাশ করা হয়েছে। এর আগে বিস্তারিত আলোচনা শেষে প্রস্তাব ও সমর্থনের মধ্য দিয়ে সর্বসম্মতিক্রমে পাঁচ বছর মেয়াদি (২০২৪-২০২৮) সেশন এ কার্যকরী কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে অন্যান্য দ্বায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি ১. হাজী ফারুক আহমদ তালুকদার ২. হাজী মানিক মিয়া ৩. মাও:মুজ্জাম্মিল আলী।

 

সহ-সাধারণ সম্পাদক মো:খলকু মিয়া ,সদস্য মাও: কাজী হিফজুর রহমান, আব্দুল কাইয়ুম দুলাল. ছালেখ মেম্বার.ক্বারী মো:আ: ছত্তার, আব্দুর রশিদ, মাও:জুনায়েদ আহমদ তালু:, খসরু মিয়া, ও শাহ আ:হক, নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ