• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান,স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র সংগঠনের(প্রাছাস) আয়োজনে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান,স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

আজ শুক্রবার বিকালে সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজ হল রুমে প্রাছাসের সভাপতি ও সুপ্রীম কোর্টের আইনজীবী মো: মহিউদ্দিন চৌধুরী শরীফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ নোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেণ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ইমরানুল হক ভূইয়া।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আকতার,গোকর্ণ ইউপি চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহিন,চাপরতলা ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ ভূইয়া,প্রাছাসের প্রধান উপদেষ্ঠা ও সাবেক উত্তরা ব্যাংক কর্মকর্তা সৈয়দ সালাউদ্দিন মুকুল, প্রাছাসের সাবেক সভাপতি ও উপদেষ্ঠা কে.এম.খালেদ,,মো: জসিম উদ্দিন,আমিনুল ইসলাম বেলায়েত,সাবেক আহবায়ক ও উপদেষ্টা হুসাইন আহমেদ,সাবেক সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মাহবুবুর রহমান।

 

 

সভায় বক্তব্য রাখেন প্রাছাসের যুগ্ম সম্পাদক মো: আশরাফুল ইসলাম,মোসাব্বির আহমেদ,সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ,প্রস্তুতি কমিটির আহবায়ক মিসির উদ্দিন মাষ্টার,ইঞ্জিনিয়ার সোহাগ মিয়া,মুসলেহ উদ্দিন চৌধুরী সোহাগ প্রমূখ। এসময় সংগঠনের উপদেষ্টা,কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

 

উল্লেখ্য,প্রাছাসের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট লিয়াকত আলী গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা এবং ২০২৩ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত গোকর্ণ ও পূর্বভাগ ইউনিয়নের ১৬ জন কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান,প্রাছাসের প্রয়াত ১০ জন সদস্যদের স্মরণ সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ